কবিতা : কখনো কখনো

ছবি
আমার নতুন লেখা বই google books এ কখনো কখনো চেনা মুখগুলি অচেনা মনে হয় কখনো কখনো কায়ার চেয়ে ছায়াকে বেশী ভয় কখনো কখনো চালাকি করে কেউ চালাক হয়। মনে রেখো কেউ কারো নয় শেষ কথা বলবে সময়। আরও পড়ুন আমার নতুন লেখা বই পড়ুন -------- কবি : ডঃ গৌতম কুমার মল্লিক সমস্ত আপডেট এর জন্য Facebook এ আমার পেজ অনুসরণ করুন

কবিতা : বেশ তো আছি






যেমন   নাচাও   তেমনি   নাচি
হাসি   না   পেলেও   আমি   হাসি।
বেশ  তো  আছি  বেশ  তো  আছি
আসলে  আমি  মিষ্ট ভাষী।


সাথেও  থাকি  পাঁচেও  থাকি
রক্তে   থাকে  ধান্দা  ভাসি।
বেশ  তো  আছি  বেশ  তো আছি
মাতালে  আছি  মদেও  আছি।


ছয়  ও  নয়ে   ভাগ্য   মাখি
নয় ছয়ে   চাখতে  থাকি।
যন্ত্রী  করে  তোমায়   আমি
যন্ত্র  হয়ে  সুখেই   থাকি।


গদগদ  মুখের  ভাষা
বুকের   মাঝে  অগাধ   আশা।
আশার   চাদরে   শরীর   ঢাকা
আসলে   আমার  পাঁকেই  থাকা।


দিয়েছি  টিকি  তোমার  হাতে
তাইতো   আছি  দুধে  ভাতে।
ড্রিমলাইটে  ডিস্কো নাচে
উঠতি  ছুড়ি  মধ্য রাতে।


---------------
কবি : ডঃ গৌতম  কুমার  মল্লিক



মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

কবিতা: মা আসছে

রম্য রচনা : এক ব্যস্ত মানুষের সাক্ষাৎকার

কবিতা : মান্তূদা