কবিতা : কখনো কখনো

ছবি
আমার নতুন লেখা বই google books এ কখনো কখনো চেনা মুখগুলি অচেনা মনে হয় কখনো কখনো কায়ার চেয়ে ছায়াকে বেশী ভয় কখনো কখনো চালাকি করে কেউ চালাক হয়। মনে রেখো কেউ কারো নয় শেষ কথা বলবে সময়। আরও পড়ুন আমার নতুন লেখা বই পড়ুন -------- কবি : ডঃ গৌতম কুমার মল্লিক সমস্ত আপডেট এর জন্য Facebook এ আমার পেজ অনুসরণ করুন

কবিতা : কাটা কবিতার খাতা

একদিন রাতে গাছ নিয়ে একটি সুন্দর কবিতা লিখেছিলাম।
সকালে উঠে দেখি গাছের ডালপালা কে যেন
দিয়েছে কেটে।
কবিতাটি আমি কেটে  দিই।



একদিন রাতে আমি একটি মুক্ত পাখির কবিতা
লিখেছিলাম।
সকালে উঠে  শুনলাম আমাদের  পোষা টিয়া বলছে
' মিথ্যে কথা'।
কবিতাটি আমি  কেটে দিই।



একদিন  আমি  একটি  নদীর নিয়ে  কবিতা
লিখেছিলাম।
পরদিন শুনলাম মাঝরাতে ব্রিজ ভেঙে একবাস লোক
ঐ নদীর জলে ----
কবিতাটি  আমি  কেটে দিই।



এক শীতের রাতে আমি শিশুদের  নিয়ে  একটি 
 কবিতা লিখেছিলাম।
সকালে ঘুম থেকে উঠে দেখি ফুটপাতে একশিশু
খালি গায়ে কাঁপে।
কবিতাটি  আমি কেটে দিই।



একদিন আমি একটি রূপসী মেয়ের কবিতা
লিখেছিলাম।
পরদিন কারা  যেন  তুলে নিয়ে গিয়ে 
মাঠে --------
কবিতাটি আমি কেটে দিই।



একদিন আমি সুন্দর এই পৃথিবীর কবিতা
লিখেছিলাম।
পরদিন  সকালে আমার শ্বাসকষ্ট হল।
কবিতাটি আমি কেটে দিই।



একদিন  একদিন করে আমি অনেক কবিতা
লিখেছিলাম।
রাখি নি একটাও  সব দিয়েছি  কেটে।

--------

কবি : ডঃ গৌতম কুমার মল্লিক

মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

কবিতা: মা আসছে

রম্য রচনা : এক ব্যস্ত মানুষের সাক্ষাৎকার

কবিতা : মান্তূদা