কবিতা : কখনো কখনো

ছবি
আমার নতুন লেখা বই google books এ কখনো কখনো চেনা মুখগুলি অচেনা মনে হয় কখনো কখনো কায়ার চেয়ে ছায়াকে বেশী ভয় কখনো কখনো চালাকি করে কেউ চালাক হয়। মনে রেখো কেউ কারো নয় শেষ কথা বলবে সময়। আরও পড়ুন আমার নতুন লেখা বই পড়ুন -------- কবি : ডঃ গৌতম কুমার মল্লিক সমস্ত আপডেট এর জন্য Facebook এ আমার পেজ অনুসরণ করুন

কবিতা : বাংলা ভাষা

কবি : ডঃ গৌতম  কুমার মল্লিক

তোমার  ভাষা
আমার  ভাষা
হৃদয়   মাঝে
বাংলা   ভাষা।



তোমার  আশা
আমার   আশা
বাংলা   মোদের
প্রাণের   ভাষা।



মায়ের   হাসি
বাংলা   ভাষা
মায়ের   স্নেহ
বাংলা   ভাষা।



কবিতা   গানে
বাংলা   ভাষা
হৃদয়   সুরে
বাংলা  ভাষা।



ছন্দে   ছড়ায়
বাংলা  ভাষা
ঐক্য  সুরে
বাংলা   ভাষা।

চোখের  মণি
বাংলা  ভাষা
রত্ন   খনি
বাংলা   ভাষা।


শ্লোগানে   শ্লোগানে
বাংলা   ভাষা
জোরসে   বল
বাংলা    ভাষা।



সৃষ্টি    সুখের
স্বপ্নে    ভাসা
মোদের   গর্ব
বাংলা   ভাষা।



জ্ঞানের   আলো
বাংলা   ভাষা
বাংলা   মোদের
মায়ের  ভাষা।

        ---------
রচনা তারিখ :২১.০২.২০২৪

মন্তব্যসমূহ

  1. বাংলা ভাষার প্রতি এই আবেগ আমাদের সকলের আছে।

    উত্তরমুছুন

একটি মন্তব্য পোস্ট করুন

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

কবিতা: মা আসছে

কবিতা : মান্তূদা

রম্য রচনা : এক ব্যস্ত মানুষের সাক্ষাৎকার